চাঁদপুরের শাহরাস্তিতে ড্রামের ভেতর অজ্ঞাত যুবকের লাশ

জহিরুল ইসলাম জয় :
চাঁদপুরের শাহরাস্তি উপজেলার উয়ারুক সংলগ্ন রাজাপুর এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে স্টিলের ড্রামের ভেতর অজ্ঞাত ব্যক্তির লাশ পাওয়া গেছে। মঙ্গলবার (১০ নভেম্বর) রাত ৯টার দিকে স্হানীয় জনগণ বদ্ধ ড্রামটি দেখতে পেয়ে শাহরাস্তি থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ এসে ড্রামের ভেতর থেকে লাশ উদ্ধার করেছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম বিষয়টি নিশ্চিত করার জন্য সাব-ইন্সপেক্টর আব্দুল আউয়ালকে ঘটনাস্থলে পাঠান। এসআই আব্দুল আউয়াল ঘটনাস্থলে পৌঁছে তালা ভেঙে তুলার ভেতর মরদেহ দেখে ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করেন।

এ সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। তিনি পুলিশ সুপারকে বিষয়টি অবহিত করেন। এর কিছুক্ষণ পর চাঁদপুর থেকে সিআইডি ও পিবিআই ঘটনাস্থলে পৌঁছে ড্রাম থেকে মৃতদেহ বের করেন।ধারণা করা হচ্ছে মৃত যুবকের বয়স প্রায় ৩২ বছর। যুবকটির পরনে রয়েছে টিশার্ট ও জিন্স পেন্ট। যুবকের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বিকেল থেকেই ড্রামটি রাস্তার পাশে পরে থাকতে দেখেন তারা। কে বা কারা এখানে ড্রামটি ফেলে গেছেন তা নিশ্চিত হওয়া যায়নি।
খবর পেয়ে শত শত মানুষ ঘটনাস্থলে ভিড় জমায়। ধারণা করা হচ্ছে, অজ্ঞাত এই যুবককে জবাই করে হত্যা করা হয়েছে।

এদিকে খবর পেয়ে মঙ্গলবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান।

এ ব্যাপারে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।