চাঁদপুরে আরো ১৭জনের করোনা পজেটিভ : ১জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে আরো ১৭জনের করোনা শনাক্ত হয়েছে। এ দিন সংগৃহীত মোট নমুনার সংখ্যা ছিল ৯৪টি। নমুনা অনুপাতে আক্রান্ত শনাক্তের হার ১৮.০৮%। চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, শুক্রবার দিনভর এসব নমুনা সংগৃহীত হয়। রাতে রিপোর্ট পাওয়া গেছে।

সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১০জন, হাজীগঞ্জের ১জন, মতলব উত্তরের ৫জন ও ফরিদগঞ্জের ১জন রয়েছেন। একই দিনে ৩৮জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২৫জন, ফরিদগঞ্জের ৮জন, শাহরাস্তির ১জন ও মতলব উত্তরের ৪জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪৬৭৩জন। এর মধ্যে মৃতের সংখ্যা ২৩৪জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ১৪২০৩জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ২৩৬জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ১৮জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

এদিকে চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘন্টায় ১জনের মৃত্যু হয়েছে। তার নাম শাহিদুন নেছা (৮০)। বাড়ি মতলব উত্তর উপজেলার চরমাছুয়া এলাকায়। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪০মিনিটের দিকে তিনি মারা যান। তিনি করোনার উপসর্গে ভুগছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।