চাঁদপুরে আরো ৫জনের করোনা শনাক্ত : সুস্থ ৪

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে রোববার আরো ৫জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন, কচুয়ার ১জন ও শাহরাস্তির ১জন। একই দিনে ৪জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। তারা সবাই চাঁদপুর সদর উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৬১৯জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৮৩জন। সুস্থ হয়েছেন ২৪৯০জন। বর্তমানে চিকিৎসাধীন ৪৬জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, রোববার (২০ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৪৫টি রিপোর্ট আসে। এর মধ্যে ৫টি করোনা পজেটিভ। বাকী ৪৫টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ৭জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৬১৯জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১১৭জন, ফরিদগঞ্জে ২৮৯জন, মতলব দক্ষিণে ২৮৯জন, শাহরাস্তিতে ২৪৩জন, হাজীগঞ্জে ২২১জন, মতলব উত্তরে ২০১জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৯১জন।

করোনায় জেলায় মোট ৮‌৩জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৬জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন