চাঁদপুরে আরো ৭জনের করোনা শনাক্ত : সদর আক্রান্ত হাজার ছাড়ালো

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বুধবার আরো ৭জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৬জন ও ফরিদগঞ্জের ১জন। এর মধ্য দিয়ে চাঁদপুর সদর উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা এক হাজার ছাড়ালো। একই দিনে করোনা থেকে সুস্থ ঘোষণা করা হয়েছে ৮জনকে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫জন, হাইমচরের ২জন ও ফরিদগঞ্জের ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৪৩১জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৮জন। সুস্থ হয়েছেন ২২৬১জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৯২জন। বুধবার (৪ নভেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৩১টি রিপোর্ট আসে। এর মধ্যে করোনা পজেটিভ ৭টি। বাকী ২৪টি রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৪৩১জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০০১জন, ফরিদগঞ্জে ২৭৬জন, মতলব দক্ষিণে ২৬৭জন, শাহরাস্তিতে ২৩৩জন, হাজীগঞ্জে ২০৬জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬২জন ও কচুয়ায় ৮৬জন।

করোনায় জেলায় মোট ৭৮জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৩জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১১জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)