চাঁদপুরে আরো ৭জন করোনামুক্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে শনিবার করোনা টেস্টের নতুন কোনো রিপোর্ট নেই। তাই করোনায় আক্রান্তের সংখ্যা অপরিবর্তিত রয়েছে। তবে এদিন করোনামুক্ত তথা সুস্থ ঘোষণা করা হয়েছে ৭জনকে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪জন, মতলব উত্তরের ১জন, হাজীগঞ্জের ১জন ও হাইমচরের ১জন।

ফলে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ২৫০৮জন অপরিবর্তিত রয়েছে। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৯জন। সুস্থ হয়েছেন ২৩৬১জন। বর্তমানে চিকিৎসাধীন ৬৮জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, শনিবার (২১ নভেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে কোন রিপোর্ট আসেনি। শুক্রবার নমুনা সংগ্রহের সংখ্যা খুব কম হওয়ায় তা পরীক্ষা করা হয়নি। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১৫জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫০৮জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৪৯জন, ফরিদগঞ্জে ২৮৪জন, মতলব দক্ষিণে ২৭২জন, শাহরাস্তিতে ২৩৮জন, হাজীগঞ্জে ২১১জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৬জন।

করোনায় জেলায় মোট ৭৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)