চাঁদপুরে করোনায় আক্রান্ত ও উপসর্গে আরো ৩জনের মৃত্যু

কামাল হোসেন খান/নিজস্ব প্রতিনিধি (হাজীগঞ্জ) :
চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে ১জন ও উপসর্গে ২জনের মৃত্যু হয়েছে। মতলব উত্তর উপজেলায় করোনায় আক্রান্ত নিত্যলাল সরকার (৬৫) শুক্রবার বিকেল সাড়ে ৪টায় তার নিজ গ্রামের বাড়িতে তিনি মারা যান।

তার বাড়ি মতলব উত্তর উপজেলার ইসলামবাদ ইউনিয়নের রায়পুর ইসলামাবাদ এলাকায়। বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন।

তার পরপর দু’বার নমুনা রিপোর্টে করোনা পজেটিভ ধরা পড়ে। প্রথম পজেটিভ ধরা পরার পর তিনি ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। এরপর সুস্থ হয়ে বাড়ি ফিরেন। এরপর গ্রামের বাড়িতে তিনি চলে আসেন।

সেখানে আবারো তার নমুনা পরীক্ষা করে দ্বিতীয়বার পজেটিভ ধরা পড়ে। করোনা পজেটিভ নিয়েই বাড়িতেই অবস্থান করছিলেন। গ্রামের বাড়িতেই শুক্রবার বিকেল সাড়ে ৪টার সময় তার মৃত্যু হয়।

অন্যদিকে হাজীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে আরো ২জন মৃত্যুবরণ করেছেন। এ তথ্য নিশ্চিত করেছেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এসএম শোয়েব আহমেদ চিশতী।

এ নিয়ে এই উপজেলায় মোট ৫৮জন করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করলো। উপজেলায় এ পর্যন্ত করোনা রোগী শনাক্ত হয়েছেন মোট ৭৭জন।

বৃহস্পতিবার রাতে হাজীগঞ্জ পৌরসভার বলাখাল এলাকার অমেশ চন্দ্র (৬০) ও দ্বাদশগ্রাম ইউনিয়নের কাপাইকাপ গ্রামের গৃহবধূ শামছুন নাহার রুমা (৩৫) জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে মারা যান।

হাজীগঞ্জ উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর জসিম উদ্দিন বলেন, অমেশ চন্দ্রের নমুনা সংগ্রহ করা যায়নি। বিলম্বে খবর দেয়ায় সেম্পল নেয়া হয়নি। শামসুন্নাহার রুমার নমুনা সংগ্রহ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন