চাঁদপুরে করোনায় আক্রান্ত বেড়ে ২৪৮৮ : সুস্থ ২৩৩৬

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে সোমবার আরো ৫জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪জন ও ফরিদগঞ্জের ১জন রয়েছেন। একই দিনে করোনা থেকে সুস্থ ঘোষণা করা হয়েছেন ৭জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ৩জন, হাইমচরের ২জন, হাজীগঞ্জের ১জন ও কচুয়ার ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৪৮৮জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৭৯জন। সুস্থ হয়েছেন ২৩৩৬জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৭৩জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, সোমবার (১৬ নভেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৪৩টি রিপোর্ট আসে। এর মধ্যে করোনা পজেটিভ ৫টি। বাকী ৩৮টি রিপোর্ট করোনা নেগেটিভ। বর্তমানে আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১৬জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৪৮৮জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৩৫জন, ফরিদগঞ্জে ২৮৪জন, মতলব দক্ষিণে ২৭১জন, শাহরাস্তিতে ২৩৬জন, হাজীগঞ্জে ২০৯জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৭জন ও কচুয়ায় ৮৬জন।

করোনায় জেলায় মোট ৭৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন