চাঁদপুরে করোনায় আক্রান্ত বেড়ে ২৫৫৯

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বৃহস্পতিবার আরো ৩জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২জন ও হাজীগঞ্জের ১জন রয়েছেন। একই দিনে করোনা থেকে সুস্থ তথা করোনামুক্ত ঘোষণা করা হয়েছে ৬জন। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪জন ও হাজীগঞ্জের ২জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫৫৯জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৯জন। সুস্থ হয়েছেন ২৪১৪জন। বর্তমানে চিকিৎসাধীন ৬৬জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৫৩টি রিপোর্ট আসে। এর মধ্যে ৩টি করোনা পজেটিভ। বাকী ৫০টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ৬জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫৫৯জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৮০জন, ফরিদগঞ্জে ২৮৭জন, মতলব দক্ষিণে ২৭৭জন, শাহরাস্তিতে ২৪০জন, হাজীগঞ্জে ২২০জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৭জন।

করোনায় জেলায় মোট ৭৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)