চাঁদপুরে করোনায় আক্রান্ত আরো ১জনের মৃত্যু : নতুন আক্রান্ত ১৫জন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা গেছেন। তার নাম মাহমুদা বেগম (৭৫), বাড়ি হাজীগঞ্জ উপজেলার বাকিলা এলাকায়। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে করোনার উপসর্গ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। ভর্তির ২ ঘন্টার মধ্যে বিকেল ৪টায় তিনি মারা যান। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়। রাতে রিপোর্ট আসে করোনা পজেটিভ।

এদিকে চাঁদপুরে বৃহস্পতিবার আরো ১৫জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৬জন, ফরিদগঞ্জের ৪জন, হাজীগঞ্জের ২জন, শাহরাস্তির ১জন, মতলব উত্তরের ১জন ও কচুয়ার ১জন। একই দিনে ৩৯জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২৬জন, ফরিদগঞ্জের ২জন, হাজীগঞ্জের ৬জন, কচুয়ার ১জন ও শাহরাস্তির ৪জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪২০৬জন। এর মধ্যে মৃতের সংখ্যা ১১৫জন। সুস্থ হয়েছেন ৩৫৭০জন। বর্তমানে চিকিৎসাধীন ৫২১জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ১৯জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, বৃহস্পতিবার ১৫৩জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা পজেটিভ ১৫জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।