চাঁদপুরে করোনায় বৃদ্ধের মৃত্যু : আরো ৪জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক:
চাঁদপুর সদর উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে আরেকজন বৃদ্ধ মারা গেছেন। তার নাম সুখরঞ্জন দাস (৭৫)। চাঁদপুর শহরের উকিলপাড়ার বাসিন্দা তিনি। সুখরঞ্জন দাস করোনার উপসর্গ নিয়ে শুক্রবার রাতে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে ভর্তি হন। শনিবার দুপুর ১টা ১০ মিনিটের সময় হাসপাতালের আইসোলেশন ইউনিটে তিনি মারা যান। তার মৃত্যুর পর নমুনা পরীক্ষা করে রোববার রাতে করোনা পজেটিভ রিপোর্ট আসে। হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল রোববার রাতে এসব তথ্য জানান। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে হলো ৮২জন।

এদিকে চাঁদপুরে রোববার আরো ৪জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২জন, মতলব উত্তরের ১জন ও মতলব দক্ষিণের ১জন রয়েছেন। তিনি চাঁদপুর সদর উপজেলার। একই দিনে করোনামুক্ত হয়েছেন ৫জন। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন, হাজীগঞ্জের ১জন ও ফরিদগঞ্জের ১জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫৯৫জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৮২জন। সুস্থ হয়েছেন ২৪৫৪জন। বর্তমানে চিকিৎসাধীন ৫৯জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, রোববার (১৩ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৫০টি রিপোর্ট আসে। এর মধ্যে ৪টি করোনা পজেটিভ। বাকী ৪৬টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১০জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫৯৫জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১০১জন, ফরিদগঞ্জে ২৮৯জন, মতলব দক্ষিণে ২৮৬জন, শাহরাস্তিতে ২৪২জন, হাজীগঞ্জে ২২০জন, মতলব উত্তরে ২০১জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৮জন।

করোনায় জেলায় মোট ৮‌২জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৫জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন