চাঁদপুরে ক্যাফে ঝীল, গ্র্যান্ড সিটি, অ্যারোমা, আরাফ, পিকএন্ডপের বিরুদ্ধে মামলা

কবির হোসেন মিজি :
চাঁদপুরে বিশুদ্ধ খাদ্য আদালতে ৫টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এ সময় অস্বাস্থ্যকর খাবার পরিবেশন এবং বিএসটিআই’র লাইসেন্স না থাকায় ক্যাফে ঝীল হোটেল, গ্র্যান্ড সিটি, হোটেল আল আরাফ, হোটেল অ্যারোমা এবং পিকএন্ডপে ডিপার্টমেন্টাল স্টোরের বিরুদ্ধে বিএসটিআই-২০১৮ আইন অনুযায়ী ২১ ধারায় নিয়মিত মামলা করা হয়েছে।

এছাড়া হোটেল তাজ, হোটেল আল ইমরানসহ শহরের বিভিন্ন খাদ্য প্রতিষ্ঠান, পানীয় ও বস্ত্র প্রতিষ্ঠানকে সতর্ক করে দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামাল হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন বিএসটিআই কুমিল্লা জেলা অফিসের পরিদর্শক মোহাম্মদ আনিসুর রহমান, বিএসটিআই কুমিল্লা অফিসের ফিল্ড অফিসার মো. শহিদুল ইসলাম, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অফিস সহায়ক বিল্লাল হোসেন, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর মোহাম্মদ মোশাররফ হোসাইন মারুফসহ চাঁদপুর মডেল থানা ও আদালতের পুলিশ সদস্যবৃন্দ।

উল্লেখ্য, মামলা দায়ের ও সতর্ক করা হোটেল-রেস্তোরাঁগুলো চাঁদপুর শহরের প্রথম শ্রেণির ও অভিজাত খাবার দোকান হিসেবে পরিচিত। এসব প্রতিষ্ঠানের এমন অনিয়ম ও অস্বাস্ত্যকর পরিবেশ ভোক্তাদের ভাবিয়ে তুলেছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)