চাঁদপুরে গলা কেটে একজনকে হত্যা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে মজিবুর রহমান খান (৬৫) নামের এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করেছে দুবৃত্তরা। মঙ্গলবার রাতে সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নে মহজমপুর গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

নিহত মজিবুর রহমান মহজমপুর গ্রামের মৃত ওয়ালী উল্লাহ খানের ছেলে। চার ছেলের জনক মজিবুর রহমান পেশায় মুদি দোকানী ছিলেন।

নিহতের স্বজনরা জানান, মজিবুর রহমান বিকেলে বাড়ি পাশে বিলে মাছ ধরতে চাঁই পাততে যান। এরপর সন্ধ্যা গড়িয়ে রাত হলে বাড়ি ফিরে না আসায় তাকে খুঁজতে বিলে যায়। এ সময় তার গলাকাটা মরদেহ দেখতে পেয়ে ডাকচিৎকার দিলে আশপাশের মানুষরা জড়ো হয়।

স্থানীয় চেয়ারম্যান খানজাহান আলী কালু পাটোয়ারী বলেন, হত্যাকান্ডের খবর পেয়ে পুলিশকে জানানোর পাশাপাশি আমি দ্রæত ঘটনাস্থলে যাই। এসময় বিলের মধ্যে একহাটু পানিতে মজিবুর রহমানের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখি। পরে পলিশ এসে মরদেহ উদ্ধার করে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, হত্যাকান্ডের খবর পেয়ে মঙ্গলবার রাতে আমরা ঘটনাস্থলে পৌঁছি। এসময় মজিবুর রহমানের বাড়ির পাশে একটি পাট খেত থেকে তার মরদেহ উদ্ধার করি। তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। তবে কি কারণে কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনো নিশ্চিত নই। হত্যাকান্ডের সাথে জড়িতদের খুঁজে বের করে গ্রেফতার করতে আমরা আমরা কাজ করে যাচ্ছি। এই ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান তিনি

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।