চাঁদপুরে গলা কেটে হত্যার ঘটনায় আটক ২ : ব্যাপক জিজ্ঞাসাবাদ

শাওন পাটওয়ারী :
চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নে মজিবুর রহমান খান (৬০) নামের এক বৃদ্ধকে গলা কেটে হত্যার ঘটনায় সম্পৃক্ত সন্দেহে দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে থানা সূত্রে জানা গেছে।

চাঁদপুর সদর উপজেলা চান্দ্রা ইউনিয়নের ২নং ওয়ার্ড বাসিন্দা মোঃ মজিবুর রহমান মজু খাঁন (৬০) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার সন্ধ্যায় মধ্যে বাখরপুরের ওই বাসিন্দা বিলে মাছ ধরার চাই বসাতে গেলে দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে।

বুধবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় চাঁদপুর মডেল থানায় উপস্থিত হয়ে মজিবুর রহমান হত্যার বিষয়ে আটক উজ্জল বেপারীকে ব্যাপক জিঞ্জাসাবাদ করেন। তিনি বলেন, আমরা হত্যার পর ঘটনাস্থল থেকে ২জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাছাড়া মৃতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেয়া হয়েছে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আঃ রশিদ বলেন, জবাই করে হত্যার খবর পেয়ে আমরা ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে আইনি ব্যবস্থার জন্য ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। ঘটনাস্থল থেকে সন্দেহজনক উজ্জল হোসেন বেপারী (৪২) ও হাবিব মোল্লা (৩০) কে আটক করে থানায় আনা হয়েছে। হত্যার কাজে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে, তা জানা যায়নি। আমরা মাথা কাটা মরদেহ উদ্ধার করেছি। এ ব্যাপারে তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।