চাঁদপুরে গাড়ি চাপায় ৬ বছরের শিশু নিহত : এলাকাবাসীর বিক্ষোভ

শাওন পাটওয়ারী :
চাঁদপুর শহরের পুরানবাজারে অগ্রণী ব্যাংকের গাড়ি চাপায় নীরব (৬) নামের এক শিশু নিহত হয়েছে। রোববার (১৫ নভেম্বর) সকাল ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঘটনাস্থল চাঁদপুর চেম্বার কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছে। ভাংচুর করা হয়েছে গাড়িটি।

জানা গেছে, পুরানবাজারের মোমপট্টি এলাকার দিনমজুর মিশু উদ্দিনের ছেলে নীরব দোকান থেকে সদাই কিনতে নতুন রাস্তা এলাকায় আসে। এ সময় অগ্রণী ব্যাংকের পাজারো গাড়ি (ঢাকা মেট্রো-ঘ ১৩-৪৬৭৮) টাকার বস্তা নিয়ে চেম্বার অব কমার্সের নিচতলায় অবস্থিত অগ্রণী ব্যাংক পুরানবাজার শাখায় আসার পথে নতুন রাস্তা এলাকার আসলে নীরব (৬) কে চাপা দেয়।

ঘটনাস্থলেই শিশু নীরবের মাথার মগজ বেরিয়ে যায়। মুমূর্ষ অবস্থায় শিশু নীরবকে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই বিক্ষুব্ধ এলাকাবাসী অগ্রণী ব্যাংকের গাড়িটি ভাঙচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চাঁদপুর মডেল থানা পুলিশকে ও পুরানবাজার পুলিশ ফাড়ি ঘটনাস্থলে অবস্থান নেয়। পুলিশি হস্তক্ষেপে প্রায় দেড় ঘন্টা পর (দুপুর সাড়ে ১২টায়) জনতা বিক্ষোভ তুলে নেয়।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, যেহেতু এটি কোন হাইওয়ে সড়ক নয়, তাই এখানে চালক কোন অবস্থাতেই অতিরিক্ত গতিতে গাড়ি চালাতে পারে না। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। গাড়ির গতি কত ছিল এবং চালক নেশাগ্রস্ত ছিল কিনা সেটাও আমরা তদন্ত করে দেখব।

তিনি বলেন, অপরাধীকে অবশ্যই আইনের মাধ্যমে সর্বোচ্চ শাস্তির বিষয়টি আমরা নিশ্চিত করার চেষ্টা করব। তবে এই ঘটনাকে পুঁজি করে কোন একটি পক্ষ যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।