চাঁদপুরে ট্রেন-পিকআপের সংঘর্ষে ২জন হতাহত

ফয়েজ আহমেদ :
চাঁদপুরের শাহরাস্তিতে ট্রেন-পিকআপভ্যানের সংঘর্ষে পিকআপচালক নিহত ও চালকের সহকারী আহত হয়েছেন। মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকেল পৌনে ৪টায় উপজেলার কাঁকৈরতলা-শাহরাস্তি বাজার রোডের বরুলিয়া ক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাঁকৈরতলা হতে শাহরাস্তি বাজার অভিমুখী একটি মিনি পিকআপভ্যান রাস্তা পার হওয়ার সময় রেল ক্রসিংয়ে আটকা পড়ে। এ সময় চাঁদপুর হতে চট্টগ্রাম অভিমুখী সাগরিকা এক্সপ্রেসের সাথে সংঘর্ষ হলে পিকআপটি দুমড়ে মুচড়ে ১শ’ ফুট দূরে গিয়ে জমিতে পড়ে। এতে ঘটনাস্থলেই পিকআপ মালিক কাম চালক শাহাদাৎ হোসেনের (৩৮) মৃত্যু হয়।

পার্শ্ববর্তী লোকজন গুরুতর আহতাবস্থায় চালক সহকারী মোঃ আনোয়ার হোসেন (৩৮) কে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। নিহত চালক শাহাদাৎ উপজেলার মেহের উত্তর ইউনিয়নের নায়নগর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র। আহত আনোয়ার একই ইউনিয়নের তারাপুর গ্রামের শফিকুর রহমানের পুত্র।

খবর পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ও চাঁদপুর রেলওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয়রা জানান, মিনি পিকআপভ্যানটিতে তেলভর্তি ড্রাম লোড ছিল। ক্রসিং পার হওয়ার সময় এটি রেললাইনে আটকা পড়ে। এই স্থানে গেটম্যানের ব্যবস্থা থাকলে ট্রেন আসার আগে রাস্তায় চলাচলকারী যানবাহনগুলোকে সতর্ক করা যেত।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নান জানান, দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। থানা ও রেলওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শেয়ার করুন

মন্তব্য করুন