চাঁদপুরে দশম শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার

সুজন পোদ্দার :
চাঁদপুরের কচুয়ায় সুমাইয়া আক্তার (১৬) নামের এক দশম শ্রেণির স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। খবর পেয়ে শনিবার রাতেই কচুয়া থানার এসআই আব্দুর রাজ্জাক ঘটনাস্থলে পৌঁছে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সে উপজেলার বিতারা ইউনিয়নের যোগিচাপুর বেপারী বাড়ির শহিদ উল্লার মেয়ে।

সুমাইয়ার পিতা শহীদ উল্লাহ জানান, সুমাইয়া উপজেলার তেগুরিয়া ওবায়েদুল হক উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। ৫ মেয়ে ১ ছেলের মধ্যে সে দ্বিতীয়। অভাবের সংসারে স্ত্রী ও এক মেয়েকে নিয়ে নারায়নগঞ্জে বসবাস করে আসছি।

আমি নারায়নগঞ্জের বিভিন্ন এলাকায় রাজমিস্ত্রির কাজ করি। আমার স্ত্রী রহিমা বেগম একটি গার্মেন্টেসে কাজ করে। ৪ মেয়ে ও ১ ছেলে আমার মায়ের কাছে থেকে লেখাপড়া করে আসছিল। আমি প্রতি শুক্রবার বাড়িতে এসে তাদের দেখাশুনা করি।

প্রায় তিন মাস পূর্বে সুমাইয়া পেটে ব্যথা অনুভব করে। পরে তাকে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ডাক্তার দেখিয়ে চিকিৎসা করাই। রোগের উপশম না হওয়ায় রাগে অভিমানে শনিবার রাতে সুমাইয়া সবার অগোচরে নিজ ঘরে বৈদুতিক পাখার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

সরেজমিনে গেলে স্থানীয়রা জানায়, অসুস্থ সুমাইয়ার পরিবার তার সুচিকিৎসা করাতে না পারায় অভাব-অনটনের সংসারে অভিমান করে সে আত্মহত্যার পথ বেছে নেয়।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ ব্যাপারে কচুয়া থানায় একটি অপমৃত্যু মামলা রজু করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।