চাঁদপুরে নতুন ১৮ নমুনার সবগুলো করোনা নেগেটিভ : মৃত বেড়ে ৭৮

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বুধবার নতুন ১৮টি নমুনা টেস্টের সবগুলোর রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে। অর্থাৎ এ দিন নতুন কোনো করোনা রোগী শনাক্ত হয়নি। একই দিন করোনা থেকে মুক্ত তথা সুস্থ ঘোষণা করা হয়েছে ৪জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ১জন, মতলব দক্ষিণের ১জন, হাজীগঞ্জের ১জন ও শাহরাস্তির ১জন।

এতে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ২৩৪৪জন অপরিবর্তিত রয়েছে। তবে মঙ্গলবার চাঁদপুর সদর হাসপাতালে করোনায় আক্রান্ত এক বৃদ্ধা মারা যাওয়ায় জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৭৮জন। সুস্থ হয়েছেন ২১৮৪জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৮২জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে। সূত্র জানায়, বুধবার (২১ অক্টোবর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ১৮টি রিপোর্ট আসে। সবগুলো রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৩৪৪জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৯৪৩জন, ফরিদগঞ্জে ২৬৮জন, মতলব দক্ষিণে ২৬৫জন, শাহরাস্তিতে ২৩১জন, হাজীগঞ্জে ২০০জন, মতলব উত্তরে ১৯৬জন, হাইমচরে ১৫৬জন ও কচুয়ায় ৮৫জন।

জেলায় মোট ৭৮জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৩জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১১জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।