চাঁদপুরে নৌকার প্রার্থী বিল্লাল পাটওয়ারীসহ ৮জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে যাচাই-বাছাইয়ের ৮জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী ৩জন, সাধারণ মেম্বার ৪জন ও সংরক্ষিত আসনের মহিলা মেম্বার পদের ১জনের মনোনায়নপত্র বাতিল হয়েছে।

মনোনয়নপত্র বাতিলকৃত ইউপি চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আশিকাটির বর্তমান ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. বিল্লাল হোসেন পাটোয়ারী, শাহমাহমুদপুরের আবুল হোসেন (স্বতন্ত্র) ও বালিয়ার কামরুল ইসলাম (স্বতন্ত্র)।

জেলা নির্বাচন অফিস সূত্রে এ তথ্য জানা যায়। সূত্র আরো জানায়, মনোনয়নপত্র বাতিলকৃত অন্য প্রার্থীরা হলেন চান্দ্রার সিরাজুল ইসলাম, ইজাজ মাহমুদ, বিষ্ণুপুরের শাওন প্রধানিয়া, বালিয়ার আহসাস তালুকদার ও আশিকাটির জেসমিন বেগম।

বৃহস্পতিবার জেলা নির্বাচন কর্মকর্তা তোফায়েল হোসেন বলেন, ঋণ খেলাপির কারণে আশিকাটির চেয়ারম্যান প্রার্থী বিল্লাল হোসেন পাটওয়ারীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তবে তিনি নিয়মানুযায়ী আপিলের সুযোগ পাবেন।

ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের এসব ইউনিয়ন পরিষদের নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল ১৭ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ভোটগ্রহণ ১১ নভেম্বর।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।