চাঁদপুরে নৌকা প্রতীক পেয়েও ফেরত দিতে চায় এক প্রার্থী!

সুজন পোদ্দার :
চাঁদপুরের কচুয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও বিতারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রাজীব আহমেদ রাজু। আগামী বছরের ৫ জানুয়ারি হতে যাওয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়েও ভোট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এরই মধ্যে নিজের দলীয় মনোনয়ন প্রত্যাহার চেয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কাছে লিখিত আবেদন করেছেন রাজু।

এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রাজুর পরিবর্তে বিতারা ইউনিয়নে আওয়ামী লীগের নতুন প্রার্থী কে হচ্ছে তা নিয়ে শুরু হয়েছে নানারকম জল্পনা-কল্পনা।

মনোনয়ন প্রত্যাহার চেয়ে রাজীব আহমেদ রাজু তার লিখিত পত্রে উল্লেখ করেন, বিগত ৫ ডিসেম্বর চাঁদপুর জেলাধীন কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের নৌকা প্রতীক পেয়ে আমি মোহাম্মদ রাজীব আহমেদকে চেয়ারম্যান পদে মনোনীত করা হয়। এ জন্য মহোদয়কে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার ব্যক্তিগত ব্যংক ঋণ থাকার কারণে মনোনয়নপত্র বাতিল হতে পারে বিধায় আমার ব্যক্তিগত অসুবিধার কারণে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য আবেদন করেছি।

এমতাবস্থায় উক্ত ইউনিয়নে মাননীয় সাংসদের অনুমতিক্রমে মোসা. সালমা শহীদ, সভাপতি, কচুয়া উপজেলা মহিলা আওয়ামী লীগ মনোনয়ন আবেদন পত্র নং-১৫৬১৭ কে মনোনয়ন দেওয়ার জন্য অনুরোধ করেছেন।

এ বিষয়ে রাজীব আহমেদ রাজুর সাথে মুঠোফোনে (০১৮১৯১৩৭০৬৬) বার বার যোগাযোগ করার চেষ্টা করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।