চাঁদপুরে পাসপোর্ট নিয়ে ফেরার পথে দুর্ঘটনায় পরপাড়ে ২ বন্ধু

 

কবির হোসেন মিজি :
চাঁদপুরে পাসপোর্ট নিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় সাইফুল ইসলাম (২৭) ও শাহীন খান (২৭) নামের দুই বন্ধু নিহত হয়েছে। বুধবার বেলা ১১টায় চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের জব্বর ঢালী দোকান নামক এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন হাইমচর উপজেলার নয়ানি গ্রামের দীন মোহাম্মদের পুত্র সাইফুল ইসলাম এবং একই গ্রামের নজরুল ইসলাম খানের পুত্র শাহীন খান। তারা দু’জন একই মোটরসাইকেলের আরোহী ছিলেন। সম্পর্কে তারা দুইজন বন্ধু।

নিহতের স্বজনরা জানান, বুধবার সকালে তারা চার বন্ধু দুটি মোটরসাইকেলে করে নিহত শাহীন খানের পাসপোর্ট নেওয়ার জন্য চাঁদপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে যান। সেখান থেকে তারা পাসপোর্ট নিয়ে একটি মোটরসাইকেলে করে সাইফুল ও শাহিন বাড়ির দিকে রওনা হন। তারা দুই জন চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের জব্বার ঢালীর দোকান এলাকায় গেলে বৃষ্টি ভেজা সড়কে মোটরসাইকেলের চাকা স্লিপ কাটে। এতে তারা গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি সিএনজি স্কুটারের সাথে সংঘর্ষ হয়ে গাড়িটি ছিটকে পড়ে সড়কের পাশে থাকা পাকা পিলালের সাথে আঘাত প্রাপ্ত হন। তাদের বহনকৃত মোটরসাইকেলটি বেপরোয়া গতির হওয়ায় ঘটনাস্থলেই সাইফুল ইসলাম মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা তাদের সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলামকে মৃত বলে ঘোষণা করেন।

অপর মোটরসাইকেল আরোহী শাহীন খানের অবস্থা আশংকাজনক হওয়ায় তার উন্নত চিকিৎসার জন্য তাকে তাৎক্ষণিক ঢাকায় প্রেরণ করা হয়। পরে কাঁচপুর ব্রিজের কাছাকাছি গেলে ঢাকায় নেয়ার পথেই শাহিনের মৃত্যু হয়। পরে বুধবার বিকেলে নিহত দুই বন্ধুর মরদেহ চাঁদপুর সরকারি হাসপাতাল থেকে হাইমচর নয়ানী গ্রামে নিয়ে যান স্বজনরা।

এদিকে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর এমন অকাল মৃত্যুতে তাদের দুই পরিবারসহ হাইমচর উপজেলার নয়ানী গ্রামে গভীর শোকের ছায়া নেমে আসে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)