চাঁদপুরে পুলিশের হ্যান্ডকাপসহ আসামী ছিনতাই : ফের আটক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের হাইমচরে পুলিশের গাড়ি পোড়ানোর মামলার আসামী আলগী উত্তর ইউনিয়ন ৫নং ওয়ার্ডের যুবদল নেতা ফারুক মাঝিকে পুলিশের হ্যান্ডকাপসহ ছিনিয়ে নিয়েছে তার সমর্থকরা। বৃহস্পতিবার বিকেলে ছিনিয়ে নেওয়া ফারুক মাঝিকে রাত ৯টায় অভিযান চালিয়ে আটক করেছে পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার বিকেলে হাইমচর থানা পুলিশের নিয়মিত অভিযানে উপজেলার আলগী উত্তর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অভিযানকালে স্থানীয় একটি সালিশি বৈঠক হতে (২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনের দিন পুলিশের গাড়ি বহরে হামলা ও গাড়ি পুড়িয়ে দেয়া মামলার আসামি) উপজেলা যুবদল নেতা ফারুক মাঝিকে আটক করে।

এরপর হ্যান্ডকাপ লাগানো অবস্থায় তার সমর্থকরা পুলিশের হাত থেকে ছিনিয়ে নেয়। তখন ফারুক হ্যান্ডকাপসহ পালিয়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থল থেকে নাজমুল নামের আরো একজনকে আটক করেছে হাইমচর থানা পুলিশ।

পুলিশের হাতে আটক হ্যান্ডকাপ পরা আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় পুলিশ প্রশাসনে তোলপাড় শুরু হয়। ঘটনার পর থেকে পুলিশের সাঁড়াশি অভিযানে রাত ৯ টায় ফারুক মাঝিকে আটক করে পুলিশ।

হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা সাংবাদিকদের জানান, নিয়মিত মামলার আসামি ফারুক হ্যান্ডকাপসহ পলাতক হওয়ার পর অভিযানে রাতে আটক করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)