চাঁদপুরে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ মোঃ দুলাল হোসেন (৩৩), মোঃ মোহন (১৯) ও মোঃ মাহমুদুল হাসান শুভ্রকে আটক করা হয়েছে।

আটক মোঃ দুলাল হোসেন ৭নং ওয়ার্ডের মধ্য তরপুরচন্ডী বিটি রোড এলাকার মোঃ তছলিম ছৈয়ালের ছেলে, মোঃ মাহমুদুল হাসান শুভ্র (৩৮) বিষ্ণুদী মাদ্রাসা রোড এলাকার জিএম সুলতান আহম্মেদের ছেলে ও মোঃ মোহন (১৯) কুমিল্লা জেলার গাজীপুর (আবুল হোসেন সরদার বাড়ির পিছনে) এলাকার মোঃ নূর ইসলামের ছেলে।

বুধবার ভোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ দিদারুল আলমের নেতৃত্বে প্রায় ৪ ঘন্টার এ বিশেষ অভিযান পরিচালনা করা হয় বলে প্রেস ব্রিফিং এর মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ দিদারুল আলম প্রেস ব্রিফিং করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এই দিন ভোর সাড়ে ৬টায় বিষ্ণুদী মাদ্রাসা রোড হতে মনোয়ারা ভিলার ভাড়াটিয়া বাসা হতে ৫০ বোতল ফেনসিডিল ও ১শ’ ৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ দুলাল ও মোঃ মহনকে গ্রেফতার করি।

পরে তাদের দেয়া তথ্য মতে একই দিনে চাঁদপুর ইলিশ চত্বর ক্যাফে ঝিলের সামনে থেকে মোঃ মাহমুদুল হাসান শুভ্রকে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন