চাঁদপুরে বুধবার একদিনে রেকর্ড ৯৪জনের করোন শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বুধবার একদিনে ৯৪জনের করোনা শনাক্ত হয়েছে। ভাষাবিদ এম ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনার মধ্যে ৭৩টি করোনা পজেটিভ এবং রেপিড অ্যান্টিজেন টেস্টে ৫২টি নমুনার মধ্যে ২১টি করোনা পজেটিভ হয়েছে। সাম্প্রতিক সময়ে চাঁদপুরে একদিনে রেকর্ড সংখ্যক করোনা রোগী শনাক্ত হয়েছে এ দিন। শনাক্তের হার ৩৯.১৬%।

চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, বুধবার নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪০জন, মতলব দক্ষিণের ৩জন, মতলব উত্তরের ৩জন, হাজীগঞ্জের ১৩জন, ফরিদগঞ্জের ৮জন, হাইমচরের ৫জন, কচুয়ার ১৩জন ও শাহরাস্তির ৯জন রয়েছেন।

একই দিনে ৫৫জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরের ২৫জন, মতলব দক্ষিণের ১জন, ফরিদগঞ্জের ১১জন, হাজীগঞ্জের ৫জন, হাইমচরের ৩জন, মতলব উত্তরের ১জন, কচুয়ার ১জন ও শাহরাস্তির ৮জন।

সূত্র আরো জানায়, নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫৯০১জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১২৯জন। এখন পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ৫০১১জনকে। বর্তমানে চিকিৎসাধীন ৭৬১জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ২০জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন