চাঁদপুরে বুধবার ৪৬জনের আরো করোনা পজেটিভ : মৃত ১

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে আরো ৪৬জনের করোনা শনাক্ত হয়েছে। এ দিন সংগৃহীত মোট নমুনার সংখ্যা ছিল ৩১৩টি। নমুনা অনুপাতে আক্রান্ত শনাক্তের হার ১৪.৬৯%। চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, বুধবার দিনভর এসব নমুনা সংগৃহীত হয়। রাতে রিপোর্ট পাওয়া গেছে। এ দিন করোনায় আক্রান্ত একজন মারা গেছেন।

সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১৫জন, হাইমচরের ৫জন, ফরিদগঞ্জের ৭জন, মতলব উত্তরের ২জন, মতলব দক্ষিণের ৫জন, কচুয়ার ৫জন ও শাহরাস্তির ৭জন রয়েছেন।

একই দিনে ১০০জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২৮জন, ফরিদগঞ্জের ১৮জন, হাজীগঞ্জের ৭জন, মতলব দক্ষিণের ১জন, কচুয়ার ৬জন, হাইমচরের ১৫জন, শাহরাস্তির ৮জন ও মতলব উত্তরের ১৭জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪৪৮০জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৩০জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ১৩৭৭৭জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৪৭৩জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ৩৫জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

এদিকে চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে শাহিদা বেগম (৫৫) নামের একজন মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে মারা যান। তার বাড়ি চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকায়। মৃত্যুর পর তার নমুনা পরীক্ষা করলে রিপোর্ট আসে করোনা পজেটিভ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।