চাঁদপুরে বৃহস্পতিবার ১০০জনের করোনা শনাক্ত : সদরের ৪৪, শাহরাস্তির ৩১

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বৃহস্পতিবার একদিনে ১০০জনের করোনা শনাক্ত হয়েছে। ভাষাবিদ এম ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনার মধ্যে ৭৯টি করোনা পজেটিভ এবং রেপিড অ্যান্টিজেন টেস্টে ৫৪টি নমুনার মধ্যে ২১টি করোনা পজেটিভ হয়েছে। মোট নমুনার সংখ্যা ছিল ২৪২টি। সাম্প্রতিক সময়ে চাঁদপুরে একদিনে রেকর্ড সংখ্যক করোনা রোগী শনাক্ত হয়েছে এ দিন। শনাক্তের হার ৪১.৩২%।

চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, বৃহস্পতিবার নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪৪জন, মতলব দক্ষিণের ১জন, মতলব উত্তরের ৫জন, হাজীগঞ্জের ১১জন, ফরিদগঞ্জের ৫জন, হাইমচরের ১জন, কচুয়ার ২জন ও শাহরাস্তির ৩১জন রয়েছেন।

একই দিনে ৩৬জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরের ১৪জন, মতলব দক্ষিণের ৪জন, ফরিদগঞ্জের ৩জন, হাজীগঞ্জের ২জন, হাইমচরের ৩জন, মতলব উত্তরের ২জন, কচুয়ার ১জন ও শাহরাস্তির ৭জন।

সূত্র আরো জানায়, নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫৬০১জন। এর মধ্যে মৃতের সংখ্যা ১২৯জন। এখন পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ৫০৪৭জনকে। বর্তমানে চিকিৎসাধীন ৮২৫জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ২৯জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।