চাঁদপুরে মাস্ক না পড়ায় আরো ৮১জনকে অর্থদন্ড

তালহা জুবায়ের :
করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ রোধে চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান অব্যাহত রয়েছে। বুধবার সকাল ১০টা থেকে শহরের বিভিন্ন স্থানে ম্যাজিস্ট্রেটগণ এই অভিযান পরিচালনা করেন। এর আগের দিন মঙ্গলবার ১৪৩জনকে অর্থদন্ড করা হয়েছিল।

বুধবাবর সকাল ১০ টা থেকে শুরু করে দুপুর ১২টা পর্যন্ত চলা ২ ঘন্টাব্যাপী এই অভিযানে মাস্ক না পড়ার দায়ে ৮১জনকে মোট ৭ হাজার ৬শ’ ২০ টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম বলেন, শহরের হাসান আলী স্কুল মাঠ এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এসময় মাস্ক ব্যবহার না করার দায়ে ১৮জনকে ২৬ শ’ টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওয়ালিদ্দুজামান বলেন, বুধবার দুটি স্থানে অভিযান চালিয়ে মোট ৮১জনকে ৭ হাজার ৬শ’ ২০ টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে। তিনি বলেন, সাধারণ জনগণ করোনা নিয়ে খুব একটা সচেতন নয়। আমরা সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান করছি একই সাথে যারা নির্দেশনা অমান্য করছেন তাদের বিরুধ্যে ব্যবস্থা গ্রহণ করছি। বিকেলে আবারও ভ্রাম্যমান আদালত পরিচালনা করতে অভিযান চালাবে ম্যাজিস্ট্রেটগণ।

জেলা সিভিল সার্জন অফিসের দেওয়া তথ্যমতে, এখন পর্যন্ত জেলায় মোট ২হাজার ৪শ’ ৬৩জন করোনা আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবন যাপন করছেন ২হাজার ৩শ’ ৫জন। জেলায় ৭৮জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।