চাঁদপুরে মোটরসাইকেল চালক নিহত : আরোহী আহত

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরে ফরিদগঞ্জে সিএনজি ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে দু’জন হতাহত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া এলাকায় সিএনজি ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেল চালক আবদুল আলিম (৩৬) নিহত হয় এবং মোটরসাইকেল আরোহী মোঃ মানিক (২৯) গুরতর আহত হয়।

স্থানীয়রা জানায়, সোমবার বিকালে রামগঞ্জ থেকে দ্রæত গতিতে আসা মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা সিএনজিটিকে সজোরে ধাক্কা দিয়ে মোটরসাইকেলের চালক ও আরোহী গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আলিমকে মৃত ঘোষণা করেন এবং উন্নত চিকিৎসার জন্য মানিককে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

জানা যায়, নিহত আবদুল আলিম ল²ীপুর জেলার রামগঞ্জ উপজেলার আসাকোটা এলাকার দোরালী শেখ বাড়ির মৃত শামছুল হকের ছেলে এবং গুরুতর আহত মোঃ মানিক একই এলাকার বেপারী বাড়ির ইউসুফ বেপারীর ছেলে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনার স্বীকার সিএনজি (অটোরিক্সা) ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ফরিদগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. বাহার মিয়া জানান, পুলিশ ঘটনাস্থল থেকে সিএনজি ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে এবং লাশ মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।