চাঁদপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যলি ও যুব সমাবেশ

শাওন পাটওয়ারী :
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা যুবদলের আয়োজনে র‌্যালি, কেক কাটা ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে চাঁদপুর জেলা বিএনপি কার্যালয়ে চাঁদপুর জেলা যুবদলের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির প্রবাসীকল্যাণ বিষয়ক সম্পাদক এবং জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

শেখ ফরিদ আহমেদ মানিক তার বক্তব্যে বলেন, সরকার যেভাবে ধর্ষকদের আড়াল করে রেখেছেন সেভাবে করোনা ভাইরাসকেও আড়াল করে রেখেছেন। তারা সঠিক তথ্য প্রচার করছে না। তারা জনগণের সাথে প্রতারণা করছেন। বাংলাদেশে বিএনপির পরেই যুবদলের স্থান তার প্রমাণ দিয়েছে তারা। এই যুবদল এরাশাদ বিরোধী আন্দোলন থেকে শুরু করে প্রত্যেকটি আন্দোলনে অগ্রণী ভূমিকায় ছিল। আগামীতে তাদের ঐতিহ্য ধরে রাখতে হবে।

তিনি আরো বলেন, ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে প্রত্যেকটি কমিটি পুনর্গঠন করা হবে। কমিটিতে যেন ত্যাগীরা স্থান পায় সেদিকে সজাগ থাকতে হবে। জেলেরা পেটের দায়ে নদীতে মাছ শিকার করতে যায়। জেলেদের জন্য সরকারের দেয়া চাল ৯০ ভাগ জেলে পায় না। সেই চাল সরকার দলীয় লোকজন ভাগবাটোয়ারা করে খায়। পুলিশ টাকা নিয়ে মাছ ধরার টোকেন দেয়। আবার সেই পুলিশ জেলেদের আটক করে।

তিনি বলেন, হাজী সেলিমের ছেলের কান্ড তো দেখেছেন। থলের বিড়াল আরো বেরিয়ে আসবে। পাপ বাপকে ছাড়ে না। তবে এসব গডফাদারদের নির্দেশদাতা হাজী সেলিমকে গ্রেফতার করতে হবে। হাজী সেলিমের ছেলে যে জমি দখল করেছে, সে জমি উদ্ধার করেছে। ভোট চোরদের দিন ফুড়িয়ে আসছে। মনোবল শক্ত রাখুন জনতার বিজয় সন্নিকটে।

চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেওয়ান মো. সফিকুজ্জামান, মুনির চৌধুরী, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, সদর উপজেলা যুবদলের প্রস্তাবিত কমিটির আহ্বায়ক সারোয়ার গাজী, চাঁদপুর পৌর যুবদলের প্রস্তাবিত কমিটির আহ্বায়ক শাহাজাহান কবির খোকা প্রমুখ। যুবসমাবেশ শুরুর পূর্বে পবিত্র কোরআন থেকে তেলাওয়া করেনত ধর্ম বিষয়ক সম্পাদক আরিফুর ইসলাম।

এর পূর্বে চাঁদপুর জেলা, সদর, পৌর যুবদলের উদ্যোগে শহরে র‌্যালি বের করে দলীয় কার্যালয়ে এসে শেষ করে। দলীয় কার্যালয়ে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ কেক কাটেন জেলা বিএনপি, যুবদলের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবদল নেতা আক্তার হোসেন সাগর, মোস্তফা বন্দুকসী, নজরুল ইসলাম নজু, সালাউদ্দিন, পারভেজ আলম রবিন, রাজ্জাক হওলাদার।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।