চাঁদপুরে শ্বশুর বাড়িতে জামাইর রহস্যজনক মৃত্যু : স্ত্রী আটক

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়ায় শ্বশুর বাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার ভূইয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। সে উপজেলার পালাখাল গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে সোহেল সিকদার (২৫)। এ ঘটনায় স্ত্রী নুরজাহান আক্তার মুন্নি (২৫) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহতের বাবা আব্দুর রশিদ জানান, প্রায় দুই বছর পূর্বে তার ছেলে সোহেল সিকদারের সাথে ভূঁইয়ারা গ্রামের আবুল বাশার মেয়ে নুরজাহান আক্তার মুন্নির বিবাহ হয়। বিয়ের পর থেকে সোহেল স্ত্রী মুন্নিকে নিয়ে তার শ্বশুরালয় বসবাস করে আসছিল। বিয়ের পর প্রায়ই সোহেল সিকদারের স্ত্রী নুর জাহান আক্তার মুন্নির বিভিন্ন সময় খুটিনাটি বিষয়াদি নিয়ে বাকবিতন্ডা হলে সে আমাদের বাড়িতে আসতো। বৃহস্পতিবার সকালে সোহেলের শ্বশুর বাড়ির লোকজন মোবাইল ফোনে আমাকে সোহেল ঘুমের ঘরে মারা গেছে বলে জানায়। আমার ছেলে এভাবে মরতে পারে না। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলেও তিনি জানান।

কচুয়া থানার ওসি মহিউদ্দিন জানান, সোহেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুরের মর্গে পাঠানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী মুন্নিকে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন