চাঁদপুরে সর্বোচ্চ আক্রান্তের নতুন রেকর্ড : একদিনে ১৬৯জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে সোমবার রেকর্ড ১৬৯জনের করোনা শনাক্ত হয়েছে। ভাষাবিদ এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাবে ২৭৬টি নমুনার মধ্যে ৯৯টি করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এছাড়া রেপিড অ্যান্টিজেন্ট টেস্টে ১৪৮টি নমুনার মধ্যে ৭০টি করোনা পজেটিভ। মোট নমুনার পরিমান ৪২৪টি। শনাক্তের হার ৩৯.৮৫%। চাঁদপুরে চলতি বছরে সর্বোচ্চ করোনা রোগী শনাক্তের নতুন রেকর্ড সৃষ্টি হয়েছে এ দিন।

বিস্তারিত আসছে…..
চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪৯জন, মতলব দক্ষিণের ৫জন, হাজীগঞ্জের ১৯জন, ফরিদগঞ্জের ২৯জন, হাইমচরের ৭জন, কচুয়ার ১৯জন, শাহরাস্তির ২৩জন ও মতলব উত্তরের ১৮জন রয়েছেন। একই দিনে ৬৫জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরের ৩১জন, মতলব উত্তরের ৯জন, মতলব দক্ষিণের ৭জন, ফরিদগঞ্জের ৩জন, হাজীগঞ্জের ৩জন, কচুয়ার ৪জন, হাইমচরের ২জন ও শাহরাস্তির ৬জন।

সূত্র আরো জানায়, নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৭৩৪৩জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৪৬জন। এখন পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ৫৫৩৮জনকে। বর্তমানে চিকিৎসাধীন ১৬৫৯জন। আক্রান্তদের মধ্যে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ৩৫জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।