চাঁদপুরে সিএনজি ও বালুবাহী পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

কবির হোসেন মিজি/গাজী মোঃ মহসিন :
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে পিকআপভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজির এক যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। আহত অবস্থায় আরো ৩জনকে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার (৭ এপ্রিল) বিকেল পৌনে ৫টার দিকে চাঁদপুর সদর উপজেলার ঘোষেরহাট এলাকায়। নিহত জসিম গাজী (২৮) ফরিদগঞ্জ উপজেলার ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পশ্চিম পোয়া গ্রামের মোঃ আবুল গাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শী বিল্লাল পাটওয়ারী জানান, পশ্চিম দিক থেকে আসা একটি সিএনজি ও পূর্ব দিক থেকে আরেকটি সিএনজিকে ওভারটেক করার সময় পশ্চিম দিক থেকে আসা পিকআপটি দ্রুত গতিতে এসে দুই সিএনজির মাঝখানে ডুকে পড়ে সিএনজিগুলোকে আঘাত করে। এ সময় পূর্ব দিক থেকে আসা সিএনজিতে থাকা এক যাত্রী ছিটকে পড়ে যায়। তিনি ঘটনাস্থলেই মারা যান। চালকসহ আরো ২ যাত্রী গুরুতর আহত হলে তাদেরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি। আর পশ্চিম দিক থেকে আসা সিএনজিতে থাকা চালকসহ আরেক যাত্রীও আহত হলে তাদেরকে হাসপাতালে পাঠিয়ে দেই। পিকআপের আঘাতে সিএনজি দু’টি ধুমরেমুচরে যায়।

আহতরা হলেন- চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের মদিনা মার্কেট এলাকার কালু গাজীর পুত্র সিএনজি স্কুটারচালক মোহাম্মদ জুয়েল ঢালী (৩৮), হাইমচর উপজেলার আলগীবাজার গ্রামের আব্দুর রহমানের পুত্র হারুন-অর-রশিদ (৩১) ও আবদুল হামিদ (৫৫)। এদের মধ্যে আব্দুল হামিদ প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে হাসপাতাল থেকে চলে যায়। বাকি দুইজন গুরুতর আহত হওয়ায় তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত জসিম গাজীর বড় ভাই সবুজ গাজী বলেন, আমার ছোট ভাই পেশায় একজন রাজমিস্ত্রী। সে কুমিল্লা থেকে নিজ বাড়িতে আসার পথেই মৃত্যুবরণ করে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানা এসআই কবির ও সেলিম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান এবং পিকআপটিও থানায় নিয়ে যান।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। বাকী চারজনকে চাঁদপুর সদর হাসপাতালে স্থানীয়রা উদ্ধার করে ভর্তি করালে বর্তমানে চিকিতৎসাধীন অবস্থায় আছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)