চাঁদপুরে স্কুলছাত্রকে বলৎকারের চেষ্টার অভিযোগ আওয়ামী লীগ নেতাকে আটক

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের শাহরাস্তিতে স্কুলছাত্রকে বলৎকারের চেষ্টার অভিযোগে এক আওয়ামী লীগ নেতাকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করে।

ভিকটিমের পরিবার ও মামলার এজহার সূত্রে জানা যায়, উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দহশ্রী গ্রামের মৃতঃ আবদুল হাকিমের পুত্র মোঃ আজাদ হোসেন প্রকাশ আজাদ মুন্সী গত সোমবার (৩০ আগস্ট) সকাল ১০টায় ওই গ্রামের আনোয়ারের বাড়ির পশ্চিম পাশে স্থানীয় একটি বিদ্যালয়ের ১০ম শ্রেণীর এক ছাত্রকে (১৪) মাঠে ছাগল চরানোরত অবস্থায় অশ্লীল ভিডিও দেখার প্রস্তাব করে।

শিশুটি এ প্রস্তাবে রাজি না হওয়ায় আজাদ তাকে জোরপূর্বক টেনে হেঁচড়ে নিজের বাড়িতে নিয়ে যায়। এ সময় সে ওই শিশুকে জোরপূর্বক বলৎকারের চেষ্টা চালায়। এক পর্যায়ে শিশুটির সাথে ধ্বস্তাধস্তি কালে স্থানীয় লোকজন এ ঘটনা টের পেলে আজাদ তাদের হুমকি ধমকি প্রদান করে।

ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় আজাদকে স্থানীয় শাহরাস্তি (রঃ) বাজারে জিজ্ঞেস করলে সে তাদের হুমকি প্রদান করে। এক পর্যায়ে ক্ষিপ্ত লোকজন তাকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল মান্নান জানান, এ ঘটনায় নারী-শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দির জন্য চাঁদপুর প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)