চাঁদপুরে স্বামী হত্যার অভিযোগে স্ত্রীকে আটক

বিশেষপ্রতিনিধি :
চাঁদপুরের হাইমচর উপজেলার গন্ডামারা গ্রামের পারিবারিক কলহে জেরে আরমান (২৭) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (২৫ আগস্ট) দিবাগত রাত ১১টায় আরমানের বাড়ি হতে তার লাশ উদ্ধার করেছে হাইমচর থানা পুলিশ।

তার পিতা তোফায়েল মুন্সীর অভিযোগের ভিত্তিতে হাইমচর থানা পুলিশ আরমানে স্ত্রী সাথী আক্তার (২৫) কে আটক করেছে। আরমানের পিতা তোফায়েল মুন্সীর (কবিরাজ) অভিযোগপত্র এজাহার হিসেবে নিয়ে হাইমচর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এজাহারে তোফায়েল মুন্সী (কবিরাজ) অভিযোগ করেন, ছেলের বউ ও তার বাবার বাড়ির লোকজন মিলে আরমানকে হত্যা করেছে।

বুধবার সন্ধ্যা ৭টায় হাইমচর উপজেলার গন্ডামারা গ্রামের তোফায়েল কবিরাজ ছেলে আরমানের সাথে তার স্ত্রী সাথীর কলহ হয়। আরমানের স্ত্রী সাথী ফরিদগঞ্জ উপজেলার বিশকাটালী গ্রামের মনা মিয়া গাজীর মেয়ে।

এ ব্যাপারে মামলার বাদী তোফায়েল মুন্সী (কবিরাজ) বলেন, আমার ছেলে কাজ করে দেরীতে আসায় ছেলের সাথে তার বউয়ের ঝগড়া হয়। ২জনের মধ্যে ঝগড়ায় সন্ধ্যায় লোকজন দিয়ে আরমানকে মেরে সাথী আমাকে খবর দেয় আমার ছেলে ফাঁসি দিয়েছে। আমার ছেলের মাথা থেকে রক্ত পড়তেছে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই। এর আগে এই বউ ঘরে আগুন লাগিয়ে দিয়ে বাপের বাড়িতে চলে যায়। তাদের মধ্যে প্রায় ঝামেলা লেগে থাকতো।

এ ব্যাপারে হাইমচর মোঃ মাহবুবুর রহমান মোল্লা জানান, নিহত আরমানের পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামীকে আটক করতে সক্ষম হয়েছি আমরা। বাকী আসামীদের ধরার অভিযান চলমান রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুরে প্রেরণ করা হয়েছে। নিহত আরমানের শরীরে বিভিন্ন স্থানে কাটা, ফাটা, জখম রয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)