চাঁদপুরে ৩৬ নমুনার ৮টি করোনা পজেটিভ : সুস্থ ৫জন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে শনি ও রোববার সংগৃহীত নতুন ৩৬টি নমুনা টেস্টের মধ্যে ৮টি করোনা পজেটিভ এসেছে। অর্থাৎ নতুন ৮জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরের ৩জন, মতলব উত্তরের ২জন, ফরিদগঞ্জের ২জন ও হাজীগঞ্জের ১জন। একই দিনে করোনা থেকে সুস্থ ঘোষণা করা হয়েছে ৫জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ২জন, হাইমচরের ১জন, ফরিদগঞ্জের ১জন ও মতলব দক্ষিণের ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৩৬১জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৮জন। সুস্থ হয়েছেন ২১৯৭জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৮৬জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে। সূত্র জানায়, রোববার (২৩ অক্টোবর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৩৬টি রিপোর্ট আসে। এর মধ্যে করোনা পজেটিভ ৮টি। বাকী ২৮টি রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৩৬১জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৯৫০জন, ফরিদগঞ্জে ২৭০জন, মতলব দক্ষিণে ২৬৫জন, শাহরাস্তিতে ২৩১জন, হাজীগঞ্জে ২০২জন, মতলব উত্তরে ১৯৮জন, হাইমচরে ১৬০জন ও কচুয়ায় ৮৫জন।

জেলায় মোট ৭৮জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৩জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১১জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন