চাঁদপুরে ৪৫জনের করোনা পজেটিভ : উপসর্গে মৃত ১

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে আরো ৪৫জনের করোনা শনাক্ত হয়েছে। এ দিন সংগৃহীত মোট নমুনার সংখ্যা ছিল ৩০৬টি। নমুনা অনুপাতে আক্রান্ত শনাক্তের হার ১৪.৭০%। চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, রোববার দিনভর এসব নমুনা সংগৃহীত হয়। রাতে রিপোর্ট পাওয়া গেছে। তবে এদিন করোনায় আক্রান্ত কেউ মারা যায়নি।

সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১৮জন, হাজীগঞ্জের ৬জন, ফরিদগঞ্জের ২জন, শাহরাস্তির ৫জন, মতলব দক্ষিণের ৪জন, মতলব উত্তরের ৩জন ও হাইমচরের ৭জন রয়েছেন।

একই দিনে ১৮৫জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩৭জন, ফরিদগঞ্জের ১১জন, হাজীগঞ্জের ১৭জন, মতলব দক্ষিণের ২৫জন, কচুয়ার ৩৫জন, হাইমচরের ২২জন, মতলব উত্তরের ২৭জন, শাহরাস্তির ১১জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪০৮০জন। এর মধ্যে মৃতের সংখ্যা ২২৩জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ১২৩০৮জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ১৫৪৯জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ৬৪জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

এদিকে গত ২৪ ঘন্টায় চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে একজনের মৃত্যু হয়েছে। তার নাম খোকা ভুঁইয়া (৫০)। চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের রালদিয়া গ্রামের বাসিন্দা। রোববার ভোর ৪টা ২০ মিনিটে হাসপাতালে আনার পর সকাল ৬টার দিকে তিনি মারা যান। তিনি করোনার উপসর্গে ভুগছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন