চাঁদপুর ও হাজীগঞ্জে করোনার উপসর্গে আরো ৫জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে করোনার উপসর্গে আরো ৫জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন ও হাজীগঞ্জের ২জন রয়েছেন। শনিবার দিবাগত রাত থেকে রোববার সকাল পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে।

চাঁদপুর সদর উপজেলায় মৃতরা হলেন- শহরের চিত্রলেখা মোড় এলাকার মজিবুর রহমান (৬৫), বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামের বিল্লাল শেখ (৪২) ও কল্যাণপুর ইউনিয়নের দাসাদী গ্রামের আঃ রশিদ আখন্দ (৭০)।

এর মধ্যে বিল্লাল শেখ ঢাকায় থাকতেন। গত ক’দিন আগে ঢাকা থেকে জ্বর নিয়ে নিজ গ্রাম চাপিলায় আসেন। তিনি তার উপসর্গ সম্পর্কে কাউকে কিছু বলেননি। শনিবার দিবাগত রাত সাড়ে ৯টায় চাঁদপুর সদর হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। তার নমুনা সংগ্রহের প্রস্তুতি চলছে বলে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে।

এছাড়া শহরের চিত্রলেখা এলাকার মজিবুর রহমান ভোর ৫টার দিকে মারা যান। তার নমুনা সংগ্রহ করা হবে বলে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে। তাকে বিশেষ ব্যবস্থায় দাফনও করা হবে।

এছাড়া কল্যাণপুর ইউনিয়নের দাসাদী গ্রামের আঃ রশিদ আখন্দ গত ৫/৬ দিন জ্বরে ভুগছিলেন। গতরাত দেড়টার দিকে তিনি মারা যান। সকালে বিশেষ ব্যবস্থায় তার দাফন করা হয়। তবে নমুনা সংগ্রহ করা যায়নি।

হাজীগঞ্জ থেকে জহিরুল ইসলাম জয় জানান, রোববার সকালে হাজীগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের বলাখালে ছেলে নুরুল আমিনের মৃত্যুর তিন দিন পর বাবা সিদ্দিকুর রহমান (৭০) মারা গেছেন।

এছাড়া হাজিগন্জ পৌর ৩নং ওয়ার্ডের ধেররা চৌধুরী বাড়ির মাওলানা শাহ আলম চৌধুরী (৭৫) শনিবার রাত ৩টায় জ্বর ও সর্দিতে মারা যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত নমুনা সংগ্রহের প্রস্তুতি চলছে।

হাজীগঞ্জ উপজেলায় করোনা বা করোনা উপসর্গে দাফন কারী দলের সদস্য শরীফুল হাছান বলেন, রোববার সকাল পর্যন্ত দুইজনের মৃত্যুর খবর এসেছে। প্রথমে ধেররা মাওলানা শাহ আলমের জানাজা তারপর বলাখাল সিদ্দিকুর রহমানের জানাজায় যাবো।

শেয়ার করুন

মন্তব্য করুন