চাঁদপুর-কুমিল্লা সড়কে প্রাইভেটকার চাপায় বৃদ্ধার মৃত্যু

গাজী মোঃ মহসিন :
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর সদর উপজেলার মহামায়া ঠাকুর বাড়ি এলাকায় প্রাইভেটকারের চাপায় মায়া রানী (৭৫) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। রোববার (২৮ মে) বিকেল সাড়ে ৪টায় এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের চরবাকিলা সূত্রধর বাড়ির মৃত বেনুলাল সূত্রধরের স্ত্রী মায়া রানী বাড়ির সামনে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক পারাপারের সময় কুমিল্লাগামী ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেটের স্টিকার সম্বলিত (ঢাকা মেট্রো-গ ১২-০৪০৪) একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মায়া রানীর মৃত্যু হয়।

এরপর পিছনে থাকা একটি মোটরসাইকেল প্রাইভেটকারটিকে ধাওয়া করে বাকিলা এলাকা থেকে আটক করে পুনরায় ঘটনাস্থলে নিয়ে আসে। পরে খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে।

নিহত মায়া রানীর নাতি পরেশ চন্দ্র জানান, আমার দাদি চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে লাকড়ি কুড়াতে গেলে পশ্চিম দিক থেকে দ্রুত গতিতে আসা একটি প্রাইভেটকার ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে যান। মায়া রানী পারিবারিকভাবে খুবই অসহায় ছিলেন।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার এসআই কুদ্দুস বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। দুই পক্ষের লোকজনকে থানায় নিয়ে আসা হয়। আইনি ব্যবস্থা গ্রহণের পর দুই পক্ষের উপস্থিতিতে বিষয়টি মীমাংসা করা হবে। তবে নিহতের লাশ বাড়িতেই রাখা হয়েছে।

শেয়ার করুন