চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ও সদস্য সচিব কাজী জুয়েল

শাওন পাটওয়ারী :
চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ৬১ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এতে জেলা স্বেচ্ছাসেদক দলের সাবেক সাধারণ সস্পাদক হযরত আলী ঢালীকে আহবায়ক এবং জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলকে সদস্য সচিব করা হয়।

মঙ্গলবার বাংলাদেশ জাতীয়তবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক কাদির ভূঁইয়া স্বাক্ষরিত পত্রে এই কমিটির অনুমোদন দেয়া হয়। কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মোঃ রফিক্লু ইসলাম স্বাক্ষরিত এই কমিটির অনুমোদনপত্র প্রেরণ করেন।

কমিটির অন্যান্যরা হলেন : সিনিয়র যুগ্ম আহবায়ক সোলেমান ঢালী, যুগ্ম আহবায়ক মেরাজ আহমেদ চোকদার, ইফতিয়ার উদ্দিন শিশু, মাসুদুর রহমান মাঝি, কামরুজ্জামান হাসনাত, খোকন মিজি, শামছুল আলম সূর্য, ইউসুফ আলী, সামছুল আরেফিন খান, ইয়াকুব বিন ছায়েদ লিটন, মো. অলি আহমেদ।

এদিকে নতুন কমিটির ঘোষণা হওয়ার পর মঙ্গলবার সন্ধ্যায় জেলা স্বেচ্ছাসেদক দলের উজ্জ্বীবিত নেতা-কর্মী-সমর্থকরা জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এসে নবগঠিত কমিটির নেতৃবৃন্দের ফুলে শুভেচ্ছা জানান। এ সময় নতুন কমিটির পক্ষ থেকে নেতা-কর্মীদের মিষ্টিমুখ করানো হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন