চাঁদপুর প্রবাহের সম্পাদক সাজেদুল হোসেন চৌধুরী (দিপু) আর নেই 

নিজস্ব প্রতিবেদক :
দৈনিক চাঁদপুর প্রবাহের সম্পাদক ও চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য সাজেদুল হোসেন চৌধুরী (দিপু) আর বেঁচে নেই। গতকাল শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি (ইন্নালিল্লাহি….রাজিউন)।

দিপু চৌধুরীর বয়স হয়েছিল ৫১ বছর। মৃত্যুকালে তিনি পিতা-মাতা, এক ভাই, এক বোন, স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও অসংখ্য ভক্ত-অনুরাগী-অনুসারী-গুণগ্রাহী ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

সাজেদুল হোসেন চৌধুরী (দিপু) গত রোববার ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। এরপর তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।

দিপু চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান আশফাক চৌধুরী (মাহি) জানান, মরহুম দিপু চৌধুরীর প্রথম নামাজে জানাযা আজ রোববার (৩ ডিসেম্বর) বাদ জোহর মতলব উত্তরের মোহনপুর উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত হবে। এরপর বাদ আসর মতলব দক্ষিণ উপজেলার নিউ হোস্টেল মাঠে দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

তিনি আরো জানান, মরহুমের তৃতীয় নামাজে জানাযা আগামীকাল সোমবার (৪ ডিসেম্বর) সকাল ১১টায় ঢাকার ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ (গুলিস্তান) আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে। এরপর ঢাকার বনানী কবরস্থানে দাফন করা হবে তাকে।

সাজেদুল হোসেন চৌধুরী (দিপু) আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও সাবেক এমপি মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রমের জ্যেষ্ঠ ছেলে। দিপু চৌধুরী ছাত্রলীগ ও যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেতা এবং সর্বশেষ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির অন্যতম সদস্য ছিলেন।

শোক প্রকাশ : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রমের জ্যেষ্ঠ ছেলে, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর মৃত্যুতে বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

পৃথক শোক বিবৃতিতে আওয়ামী লীগের উপদেষ্টা ও চাঁদপুর-১ আসনের সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্লাহ, সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন, চাঁদপুর প্রবাহের প্রকাশক ও উপদেষ্টা সম্পাদক নিলুফা আক্তার, প্রধান নির্বাহী সম্পাদক আলহাজ্ব ওমর পাটওয়ারীসহ বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ সাজেদুল হোসেন চৌধুরী দিপুর মৃত্যুতে শোক ও দু:খ প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

শেয়ার করুন