চাঁদপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সভা : সেপ্টেম্বরে সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার শহরের মুক্তিযোদ্ধা সড়কস্থ কর্ণার প্লাজায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এসোসিয়েশনের সভাপতি এ কে আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তালহা জুবায়েরের পরিচালানায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কোষাধ্যক্ষ মো. আবদুর রহমান গাজী।

সভায় সংগঠনের চলমান কর্মসূচী, ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বক্তব্য ও মতামত প্রকাশ করেন কার্যকরি পরিষদের সিনিয়র সহ-সভাপতি কে এম মাসুদ, সহ-সভাপতি এম এম কামাল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইদ হোসেন অপু, যুগ্ম সম্পাদক আশিক বিন রহিম, কার্যকরী সদস্য বাদল মজুমদার, এমএ লতিফ, অ্যাড. ইয়াসিন ইকরাম।

সভায় উপস্থিত কার্যকরী পরিষদের সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে মহামারী করোনা পরিস্থিতির কারণে আগামী সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে সাধারণ সভা করার সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া উপস্থিত কার্যকরী পরিষদের সদস্যদের কণ্ঠভোটের মাধ্যমে ১৭টি আবেদনের প্রেক্ষিতে দৈনিক মতলবের আলোর স্টাফ রিপোর্টার বাদশা ভূঁইয়া ও দৈনিক মেঘনা বার্তার স্টাফ রিপোর্টার আনোয়ারুল হককে সংগঠনের সাধারণ সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। সংগঠনকে গতিশীল ও শক্তিশালী করতে বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় সংগঠনের কোষাধ্যক্ষ মো. আবদুর রহমান গাজী ও সদস্য ফাহিম শাহরিন কৌশিকের মায়ের, কার্যকরী সদস্য কেএম সালাউদ্দিনের বাবার মৃত্যুতে শোক প্রকাশ ও মৃতদের রুহের মাগফিরাত কামনা এবং সংগঠনের অসুস্থ সদস্যসহ করোনায় আক্রান্ত মানুষদের সুস্থ্যতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন