চাঁদপুর শহরের সড়কের পাশে থাকা স্থাপনা উচ্ছেদে পৌরসভার অভিযান

কবির হোসেন মিজি :
চাঁদপুর শহরের সড়কগুলোর পাশে থাকা অবৈধ দোকানপাট উচ্ছেদের লক্ষ্যে ঝটিকা অভিযান চালিয়েছে চাঁদপুর পৌরসভা কর্তৃপক্ষ। সোমবার বিকেলে চাঁদপুর শহরের মিশন রোড ও সিএনজি স্টেশনে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় শহরের সিএনজি স্টেশন ও মিশন রোড এলাকার প্রধান সড়কের পাশে থাকা অবৈধ দখলদার ও বিভিন্ন দোকানদারদের নিজ, নিজ দায়িত্বে তাদের স্থাপনা সরিয়ে নিতে বলা হয়েছে।

সিএনজি স্ট্যান্ডে হকার ও চটপটির দোকানদাররা নিজ দায়িত্বে তাদের দোকানপাট সরিয়ে নিয়েছে। অভিযানে এসব দোকানপাট উচ্ছেদের লক্ষ্যে পৌরসভার পক্ষ থেকেও উচ্ছেদের জন্য জনবল আনা হয়েছে।

অভিযানে চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. মো. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ এবং চাঁদপুর মডেল থানার এসআই পলাশ বড়–য়াসহ অন্যান্য পুলিশ সদস্য ও চাঁদপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এছাড়া মিশন রোড এলাকার জুম্মনকে তার স্থাপনা সরিয়ে নিতে তিন দিনের সময় বেঁধে দেয়া হয়েছে বলে জানা গেছে। এর পূর্বেও চাঁদপুর পৌরসভা কর্তৃপক্ষ চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে সড়কের পাশে থাকা অবৈধ দোকানপাট উচ্ছেদ অভিযান চালিয়েছেন।

তারই ধারাবাহিকতায় সোমবার বিকেলে চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সিএনজি স্টেশন এবং মিশন রোড এলাকায় ঝটিকা অভিযান পরিচালনা করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন