চাঁদপুর শহরে এসএসসি’৯৭-এইচএসসি’৯৯ ব্যাচের শিক্ষার্থীদেরে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে চাঁদপুর জেলার এসএসসি’৯৭ ও এইচএসসি’৯৯ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে গণসচেতনতার অংশ হিসেবে মাস্ক বিতরণ করা হয়েছে। শনিবার (৫ ডিসেম্বর) দুপুরে শহরের শপথ চত্বর মোড়, বাস স্ট্যাণ্ড, মিশন রোড, নতুনবাজার মোড় ও কালিবাড়ি মোড় এলাকায় পথচারী, রিক্সাচালক, সিএনজি স্কুটারচালক, অটোবাইক চালকসহ যাত্রীদের মাঝে বিপুল সংখ্যক মাস্ক বিতরণ করা হয়।

আয়োজকরা জানান, দেশে করোনা মহামারির দ্বিতীয় ধাপ শুরু হয়েছে। করোনার হাত থেকে জনগণকে রক্ষা করতে আমরা প্রাক্তন শিক্ষার্থীরা এ উদ্যোগ গ্রহণ করেছি। করোনায় এ পর্যন্ত আমাদের দেশের বহু গুণী ব্যক্তিরা মারা গেছেন। আর যেন কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা না যান সে জন্য সচেতন করতে আমাদের এই প্রয়াস।

এ সময় উপস্থিত ছিলেন ‘৯৭-৯৯ ব্যাচের আহ্বায়ক তানভির আহমেদ আরিফ, সদস্য সচিব শুভাষিস ঘোষ শ্রীগুরু, সমন্বয়ক আবুল বারাকাত লিজন পাটওয়ারী। আরো উপস্থিত ছিলেন মুকবুল হোসেন, মোঃ জাফর দেওয়ান, মুজাম্মেল হক, সাদ্দাম হোসেন রনি, মৃনাল কান্তি দাস, মাহফুজুর রহমান, তরুন মজুমদার, ফজলুল হক,নিতুন সরকার, মশিউর রহমান, সরোয়ার আলম, শামিম আহমেদ, কামরুল খান, হুমায়ন কবির প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন