চাঁদপুর শহরে কিশোরগ্যাং বিরোধী অভিযান অব্যাহত : আটক আরো ১১

শাওন পাটওয়ারী :
চাঁদপুর শহরে কিশোরগ্যাং এর অপরাধ প্রতিরোধে চাঁদপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নেতৃত্বে সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে।

রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পুরানবাজার এলাকার নতুন রাস্তা, মেরকাটিজ রোড, ৩নং কয়লাঘাট, রকেটঘাট, মাছঘাট, বড় স্টেশন, যমুনা রোড, ক্লাব রোড প্রভৃতি এলাকায় চাঁদপুর মডেল থানার বিভিন্ন ইউনিট বিভক্ত হয়ে অভিযান পরিচালনা করে।

এ সময় কিশোরগ্যাং সন্দেহে আরো ১১জনকে আটক করা হয় আটককৃতরা হলো- অন্তর, মিয়াদ, রাব্বি, নয়ন, পারভেজ, নয়ন দাস, সায়মন, মোরশেদ, ইমন, শাহিন, সালাম।

অভিযানে উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) হারুনুর রশীদ, ওসি এন্টিলিজেন্স মনির আহম্মেদ, পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম। এর আগে শনিবার আটক করা হয়েছিল ১৫জনকে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিন দৈনিক চাঁদপুর প্রবাহকে বলেন, কিশোর গ্যাংয়ের অপরাধ প্রতিরোধে চাঁদপুর মডেল থানার অভিযান চলছে এবং চলবে।

তিনি আরো বলেন, অভিভাবকদের তাদের সন্তানদের খোঁজখবর রাখতে হবে। তারা কোথায় যায়, কার সাথে মিশে- এ ব্যাপারে সজাগ থাকতে হবে। সন্ধ্যার পরে স্কুল-কলেজ পড়ুয়াদের রাস্তায় দেখলেই আটক করা হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।