চাঁদপুর শহরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে টাইলস শ্রমিকের মৃত্যু

কবির হোসেন মিজি :
চাঁদপুরে টাইলসের কাজ করতে গিয়ে মোঃ জাফর চৌকিদার (২২) নামের এক মিস্ত্রির সহকারীর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কস্থ একটি বহুতল নির্মাণাধীন ভবনে এই দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক যুবক ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গোবিন্দীয়া গ্রামের শাহাজাহান চকিদারের ছেলে।

জানা যায়, নিহত শ্রমিক জাফর বেশ কয়েকদিন ধরে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কস্থ ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাহেদ সরকারের নির্মাণাধীন বহুতল ভবনে টাইলস মিস্ত্রীর সাথে সহকারীর কাজ করতেন। প্রতিদিনের মতো জাফর রোববার সকালেও ওই ভবনে কাজে যান।

দুপুরে টাইলস কাটার যন্ত্রের তার জানালার গ্রিলের সাথে লাগলে সে সেখান থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তারটি ছিদ্র থাকার কারণে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। পরে ভবনের মালিক সহ অন্যান্য শ্রমিকরা তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এমন মৃত্যুর ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় তার লাশ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন

ভবনের মালিক সাহেদ সরকার। তিনি জানান, আমার সামনে ঘটনাটি ঘটেছে। আমি অনেক কষ্ট পেয়েছি, একটা তাজা প্রাণ ঝড়ে গেল। ছেলেটি আমার ফরিদগঞ্জ উপজেলার। তার পরিবারের পাশে আমি সব সময় থাকবো।

শেয়ার করুন

মন্তব্য করুন