চাঁদপুর শহরে ব্যবসায়ী হত্যায় মামলা : দ্বিতীয় স্ত্রীসহ সন্দেহজনক ৪জন আটক

কবির হোসেন মিজি :
চাঁদপুর শহরের ট্রাকরোড খান বাড়ি সড়কের তামান্না শারমিন ভিলার তৃতীয় তলার প্লাট বাসা থেকে রেহান উদ্দিন মিজি (৫৫) নামের ড্রেজার ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশের ধারণা, রেহান উদ্দিনকে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে রেহান উদ্দিনের দ্বিতীয় স্ত্রীসহ ৪জনকে পুলিশ বৃহস্পতিবার রাতেই আটক করেছে।

শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় চাঁদপুর মডেল থানায় উপস্থিত থেকে খুন হওয়া রেহান উদ্দিনের দ্বিতীয় স্ত্রী স্বপ্না বেগমসহ আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করেন। রেহান উদ্দিন মিজি ২০১৯ সালে সাপদী গ্রামের স্বপ্না বেগমকে প্রথম স্ত্রীর অজান্তে বিয়ে করেছিলেন।

খুন হওয়া রেহান উদ্দিন মিজি পার্শ্ববর্তী শরীয়তপুর জেলার সখিপুর থানার তারাবুনিয়া এলাকার মৃত আবদুর রব মিজির ছেলে। তিনি ওই প্লাটে গত দুই বছর প্রথমা স্ত্রী পারভীন বেগমসহ ভাড়া থাকতেন।

তামান্না শারমিন ভিলার মালিক তাফাজ্জল হোসেন তাফু পাটোয়ারী বলেন, ২০২০ সালের ফেব্রুয়ারিতে রেহান উদ্দিন মিজি বাসায় ভাড়ায় উঠেন।

রেহান উদ্দিন মিজির প্রথম স্ত্রী পারভীন বেগম বাদী হয়ে স্বামী হত্যার বিচার চেয়ে চাঁদপুর মডেল থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে মামলা করেছেন। মামলার তদন্তভার দেয়া হয়েছে চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক ইন্টিলিজিলেন্স এনামুল হক চৌধুরীকে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আঃ রশিদ বলেন, রেহান উদ্দিনের প্রথম স্ত্রী পারভিন বেগম বাদী হয়ে মামলা করেছে। তিনি জানেন না তার স্বামী দ্বিতীয় বিয়ে করেছেন। রেহান উদ্দিন ২০১৯ সালে সাপদীর স্বপ্না বেগমকে বিয়ে করেন। আমরা স্বপ্না বেগমসহ মোট ৪জনকে সন্দেহজনক আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে শুক্রবার বিকেলে রেহান উদ্দিনের ময়নাতদন্ত শেষে মরদেহ বড় স্টেশন কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার বিকেলে ভাড়া বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

শেয়ার করুন

মন্তব্য করুন