চাঁদপুর সদর হাসপাতালে করোনার টিকাদান বন্ধ : শনিবার চালুর সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক :
টিকা সংকটের কারণে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের টিকা কেন্দ্রে করোনার টিকাদান বন্ধ রয়েছে। সিভিল সার্জন জানিয়েছেন, বৃহস্পতিবার নতুন টিকা আসবে। শনিবার আবার এই কেন্দ্রে আবার টিকা দেওয়া শুরু হবে। তবে ষোলঘরস্থ চাঁদপুর সদর উপজেলা টিকা কেন্দ্রে টিকা প্রদান অব্যাহত রয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, টিকার স্বল্পতার কারণে চাঁদপুর সদর হাসপাতালের টিকা কেন্দ্র এবং এর উপ-কেন্দ্র লেডি প্রতিমা মিত্র বালিকা বিদ্যালয় কেন্দ্রে মঙ্গলবার থেকে করোনার টিকাদান বন্ধ রয়েছে। একই কারণে জেলার আরো কয়েকটি কেন্দ্রের টিকাদান বন্ধ হয়ে গেছে। তবে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের টিকা কেন্দ্রে টিকা প্রদান অব্যাহত রয়েছে।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন বুধবার দুপুরে বলেন, আমাদের হাতে যে পরিমান টিকা রয়েছে তাতে বৃহস্পতিবার পর্যন্ত উপজেলা কেন্দ্রে টিকাদান অব্যাহত থাকবে। এরপর নতুন বরাদ্দ পেলে শনিবার থেকে টিকা দেওয়া যাবে। নতুন বরাদ্দ না পেলে সাময়িক টিকাদান বন্ধ হয়ে যেতে পারে।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ বুধবার দুপুরে বলেন, টিকা সংকটের কারণে মঙ্গলবার থেকে চাঁদপুর সদর হাসপাতালের কেন্দ্রে টিকাদান বন্ধ রয়েছে। এছাড়া আরো কয়েকটি কেন্দ্রেও টিকাদান বন্ধ রয়েছে। বুধবার চাঁদপুরের জন্য নতুন করে টিকা বরাদ্দ দেওয়া হয়েছে। আশা করছি বৃহস্পতিবারের মধ্যে সেসব টিকা পেয়ে যাব। শুক্রবার সাপ্তাহিক বন্ধ থাকায় শনিবার থেকে চাঁদপুর সদর হাসপাতালের টিকাদান কেন্দ্রসহ জেলার সব কেন্দ্রে টিকা দেওয়া শুরু হবে বলে আশা করছেন তিনি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।