চেক জালিয়াতির মামলায় জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আটক

নিজস্ব প্রতিবেদক :
চেক জালিয়াতির মামলায় জেলা স্বেচ্ছাসেবক দল নেতা কামরুজ্জামান হাসানাতকে আটক করেছে চাঁদপুর মডেল থানার পুলিশ। বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মহামায়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে কামরুজ্জামান হাসানাতকে আটক করে মডেল থানার এসআই মেজবাহউদ্দিন।

থানা সূত্রে জানা যায়, চেক জালিয়াতির মামলা আটক চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক কামরুজ্জামান হাসানাত তার ভগ্নিপতি বাবুলের কাছ থেকে তার বড় বোনকে সরকারি চাকরি দিবে বলে প্রতারণার মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

দীর্ঘ অপেক্ষার পর তার আপন বোনের চাকরি না হয়ায় কামরুজ্জামান হাসানাতের কাছ থেকে টাকা ফেরত চায় ভগ্নিপতি বাবুল। কামরুজ্জামান হাসানাত টাকা ফেরত দিবে না বলে সরাসরি জানিয়ে দেয় তার ভগ্নিপতি বাবুলকে।

এই টাকা না পাওয়ার আশঙ্কায় বাবুল তার বিরুদ্ধে আদালতে চেক জালিয়াতির মামলা করেন। কামরুজ্জামান হাসানাত দীর্ঘসময় কোর্টে হাজিরা না দিলে আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। তার ভিত্তিতেই সদর মডেল থানা পুলিশ তাকে আটক করে।

কামরুজ্জামান হাসানাত চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও চাঁদপুর সদর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।