নৌকার পক্ষে রাশেদুল হোসেন চৌধুরী রনির ব্যাপক গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রমের পক্ষে নির্বাচনী প্রচারণা অব্যাহত রেখেছেন তার ছোট ছেলে রাশেদুল হোসেন চৌধুরী রনি। গতকালও বিভিন্ন এলাকায় বাবার পক্ষে ভোট প্রার্থনা করছেন তিনি। করেছেন ব্যাপক গণসংযোগ। রাশেদুল হোসেন চৌধুরী রনি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির অন্যতম সদস্য।

শনিবার সকালে মতলবের বাগানবাড়ি ইউনিয়নে কালির বাজারে নৌকার পক্ষে পথসভা করেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও তার কনিষ্ঠ পুত্র রাশেদুল হোসেন চৌধুরী রনি। রনি চৌধুরী বলেন, মতলবের উন্নয়নের রুপকার মায়া চৌধুরী। আগামীতে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে মায়া চৌধুরীকে সংসদে পাঠাতে হবে। তাহলে মতলবে অসমাপ্ত কাজ গুলো শেষ হবে।

তিনি বলেন, ২০১৪-১৯ পর্ন্ত তার বাবা ক্ষমতায় থাকতে যে কাজ গুলো করেছে তার বাইরে আর কেউ মতলবের কোন উন্নয়ন করেনি।বরং মতলবের সকল কাজ স্থবির হয়ে পরেছে। আগামী এই কাজ গুলো শেষ করতে হলে নৌকাকে নির্বাচিত করতে হবে এবং আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। তিনি এসময় তার বাবাকে নির্বাচিত করার জন্য নৌকার ভোট চান।

এ সময় উপস্থিত ছিলেন নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী মিজান (এসি মিজান), সাবেক ভাইস চেয়ারম্যান গাজী মুক্তার, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রুহুল অমিন, আওয়ামী লীগ নেতা আকাশ ভৌমিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন, সাংগঠনিক জাহাঙ্গীর মাস্টারসহ আরো অনেকে।

শেয়ার করুন