পুলিশ দেখে দৌড়ে পালালো দর্শনার্থীরা

শরীফুল ইসলাম :
সারাদেশে মতো চাঁদপুরেও সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ, সেনাবাহিনী ও প্রশাসন। প্রতিদিন সকাল থেকে পুলিশ, সেনাবাহিনী ও বিজিবির সদস্যরা পুরো শহরজুড়ে কঠোরভাবে অবস্থান নিতে দেখা গেছে।

শনিবার (৩ জুলাই) বিকেলে চাঁদপুর শহরের বড়স্টেশন মোলহেডে পুলিশ অভিযান চালিয়েছে। এ সময় পুলিশ দেখে দৌড়ে পালালো আগত দর্শনার্থীরা। পরে পুলিশ পুরো এড়িয়া খালি করে দেয়। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়।

এদিকে চাঁদপুর শহরের একমাত্র পর্যটন এলাকা বড়স্টেশন মোলহেডে কঠোর বিধিনিষেধের মধ্যেও সব সময় লোক সমাগম থাকে। যার কারণে পুলিশ এসে দর্শনার্থীদের বের করে দেয়। অন্যদিকে পুলিশ চলে যাওয়ার সাথে সাথে মানুষের উপস্থিতি আগের মত হতে থাকে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার কঠোর বিধিনিষেধ আরোপ করেছে। এ জন্য বিনোদন কেন্দ্র বন্ধ রয়েছে। তারপরও কিছু মানুষ মোলহেডে যাচ্ছে। লকডাউন থাকাকালীন পর্যটন এলাকায় কোন মানুষ আসতে পারবে না।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত চক্রবর্তী বলেন, আমরা বিকেলে বাসস্ট্যান্ড এলাকায় যানবাহনের উপর অভিযান পরিচালনা করেছি। পরে পর্যটন এলাকায় পুলিশের সহায়তায় মোলহেডের পুরো যায়গা খালি করে দেওয়া হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন