পৌরবাসীর এক বছরের ট্যাক্স নিজে পরিশোধ করবো : কামরুল সাউদ

আমান উল্যা আমান/ঋষিকেশ :
ফরিদগঞ্জ পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী হাজী কামরুল হাসান সাউদ পৌরবাসীর সাথে মতবিনিময় করেছেন। শুক্রবার বিকেলে ভাটিরগাঁও ঈদগাঁও মাঠে অনুষ্ঠিত সভায় ওই এলাকার শত শত মানুষ উপস্থিত ছিলেন।

সাবেক ছাত্রলীগ নেতা আহসান হাবীব মামুনের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সাহেদ শিমুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি, চাঁদপুর জেলা বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক হাজী কামরুল হাসান সাউদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অ্যাড. আবুল কালাম আজাদ, সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা ইকবাল হোসেন মিঠু, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম পাটওয়ারী, আশরাফুল রানা, সাইফুল ইসলাম, বাবুল সাউদ, আব্দুস সালাম পাটওয়ারী, আকিদ বেপারী, তাহের জমাদার, টেলু বেপারী, আবুল বারাকাত, শাহাজাহান বেপারী, সোহেল পলোয়ান ও সাবেক মহিলা কাউন্সিলর সাবিনা ইয়াসমিন।

এছাড়া বিভিন্ন ওয়ার্ড থেকে আসা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, শ্রমিক লীগ ওলামা লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ কামরুল ইসলাম সাউদকে সমর্থন জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

হাজী কামরুল হাসান সাউদ তার বক্তব্যে বলেন, ইনশাল্লাহ জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকের মনোনয়ন দিলে এবং আপনাদের দোয়া ভালোবাসায় সমর্থন পেয়ে আমি মেয়র নির্বাচিত হলে আমাদের এই পৌরসভাকে আধুনিক মানের পৌরসভা হিসেবে গড়ে তুলতে চেষ্টা করবো। জনগণের সেবার ক্ষেত্রে যা যা করণীয় তা করার আপ্রাণ চেষ্টা করবো। মাদকমুক্ত পৌরসভা গড়তে জিরো টলারেন্স থাকবে। উন্নয়নের সর্বোচ্চ বরাদ্দ মন্ত্রণালয় এনে এলাকার উন্নয়নে সাধিত করবো।

তিনি আরো বলেন, আমি মেয়র নির্বাচিত হলে পৌরবাসীর এক বছরের হোল্ডিং ট্যাক্স আমি নিজে পরিশোধ করবো। এছাড়া পৌরসভার নিজস্ব ভবনের জন্য প্রয়োজনে নিজে জমি দিব। তাছাড়া এলাকার উন্নয়নে শত কোটি টাকা বরাদ্দ আনার সর্বাত্মক চেষ্টা করবো, যাতে এলাকায় উন্নয়নের জোয়ার বয়ে দেওয়া যায়।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।